Wednesday, December 4, 2013

এখনই নিয়েনিন একটি ভার্চুয়াল VISA ক্রেডিট কার্ড।

সবাই কেমন আছেন?? আশা করি ভালই আছেন।আমাদের মাঝে মধেই ইন্টারনেট এ কোন সাইট এ Registesion করার সময় ক্রেডিট কার্ড এর ইনফর্মেশন লাগে।কিন্তু আমাদের ত আর ক্রেডিট কার্ড নাই তাই আর
Registesion করা হয় না।কিন্তু আজ আমি আপনাদের কিভাবে ফ্রী ভিসা ক্রেডিট কার্ড বানাতে হয় তা দেখাব।

ক্রেডিট কার্ড বানাতে আপনার যেসব ইনফর্মেশন লাগবে।
# একটি Valid মোবাইল নম্বর।
# একটি G-mail অ্যাকাউন্ট।
#এবং সবশেষে আপনার ঠিকানা লাগবে।
প্রথমে সরাসরি এই সাইটে ঢুকে পড়ুন।
তাহলে আসুন শুরু করি
  • *এবার নিচের মত একটি পেজ আসলে Phone এর ঘরে শুন্য ছাড়া আপনার মোবাইল নম্বর দিয়ে Next দিন। (যেমন- 1711987654)
undefined
  • * এবার ক্যপচা দিয়ে Call Me বাটনে চাপ দিন। তাহলে আপনার মোবাইলে একটি অটোমেটেড কল আসবে। কল রিসিভ করুন। অনেকসময় প্রথমবার কল আসার পরই কেটে যেতে পারে। সেক্ষেত্রে ১০/১৫ সেকেন্ডের মধ্যেই আবার একটি কল আসবে। যাই হোক কল আসলে রেকর্ড করা মেসেজে ইংলিশে বলবে যে- বিপ সাউন্ড এর পরে পিন কোড ঢুকাতে। সুতরাং বিপ সাউন্ড শোনার পর কিপ্যাড থেকে চার অংকের যেকোন সংখ্যা চাপুন। কিছুক্ষন পর আপনাকে থ্যাঙ্কিউ দিয়ে কল কেটে দিবে।

  • *এবার bancore.com এ ঢুকে ডান পাশের My Account এ কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করে মোবাইল নম্বর দিন। তারপর একটু আগে যে পিন নম্বর ফোনে দিয়েছিলেন, সেটি দিয়ে লগিন করুন এবং আপনার নাম, ইমেইল অ্যাড্রেস দিয়ে সেভ বাটনে ক্লিক করুন।

তাহলেই নিচের মত একটি ক্রেডিট কার্ড পেয়ে যাবেন- এই কার্ডের মাঝখানে CVV লেখার পাশে দেখুন ৩ অংকের একটি সংখ্যা আছে। সেটি মনে রাখুন এটি ভবিষ্যতে আমাদের দরকার হবে।
undefined
ব্যাস, ক্রেডিট কার্ড বানানো শেষ!
  • 4Blogger Comment
  • Facebook Comment

4 Comments

  1. আমি আপনার সাথে কিছু কথা যোগ করতে চাই। যদিও পোস্টটি অনেক ভাল তথ্যবহুল একটি পোস্ট । তথাপি ভার্চুয়াল ক্রেডিট কার্ড নিয়ে কিছু কথা না বললেই নয়। ভার্চুয়াল ক্রেডিট কার্ডের মাধ্যমে শুধু পেমেন্ট করা নয় আরও অনেক কিছু করা যাবে। এটি দিয়ে বিশ্বের প্রায় ১.৫ মিলিয়ন ওয়েবসাইট থেকে কেনাকাটা করা যাবে। শুধু তাই নয় গুগল প্লেস্টোর থেকে যেকোন পিইড এপস কিনা কিংবা আপগ্রেড করা যাবে। ফেসবুকে আপনি কার্ডের অভাবে বুস্ট দিতে না পারলে ভার্চুয়াল কার্ড ব্যবহার করাই আপনার জন্য সবচেয়ে ও সহজ নিরাপদ হবে। বাংলাদেশে কিছু সাইট আছে যারা সার্ভিসটি দিয়ে থাকে। আপনার আরও কিছু জানার থাকলে http://www.topallbrand.com/product-category/gift-cards/ এই লিংকে ক্লিক করতে পারেন। । আপনার প্রয়োজনী তথ্য সেখানে পাবেন। ভাল তথ্যবহুল একটি পোস্ট দেয়ার জন্য অপনাকে ধন্যবাদ।

    ReplyDelete
  2. ভাই ঐ স্থানে ক্লিকই হয় না

    ReplyDelete
  3. ইরর দেখায় ভাই। নট ফাউন্ড... 😭😭

    ReplyDelete